NOTICE

সমন্বিত উপবৃত্তি কর্মসূচির আওতাবহির্ভুত শিক্ষা প্রতিষ্ঠান HSP MIS এ নিষ্ক্রিয়করণ প্রসঙ্গে।* # এসএসসি ২০২০ পরীক্ষার সময়সূচি (সংশোধিত) **২০১৯ সালে ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি পর্যন্ত প্রশ্ন ব্যাংকের মাধ্যমে সরবরাহকৃত প্রশ্নপত্রে অর্ধ-বার্ষিক ও প্রাক-নির্বাচনি পরীক্ষার সময়সূচি**২০১৯ সালের এসএসসি পরীক্ষার সময়সূচী# # OTP সংশোধিত বিজ্ঞপ্তি-২০১৮ ডিসেম্বর##এস এস সি-২০১৯ ফর্ম ফিলাপের নোটিশ যশোর বোর্ড# এস স সি-২০১৯ ফর্ম ফিলাপের নোটিশ ঢাকা বোর্ড# জে এস সি ২০১৮ সময়সূচি্ # ০৫ জুন'২০১৮ সর্বশেষ NCTB JSC-2018 নম্বর বন্টন# এস এস সি-২০১৮ পুনঃ নিরীক্ষার ফলাফল যশোর বোর্ড#৮ম,৯ম,১০ম পরিমার্জিত সিলেবাস#এস এস সি ২০১৮ সময়সূচী #২০১৮ সালের Primary school ছুটির তালিকা# প্রশ্ন ব্যাংকের মাধ্যমে গৃহীত পরীক্ষাসমূহের ফিস জমাদান সংক্রান্ত বিজ্ঞপ্তি#২০১৮ সালের এসএসসি পরীক্ষার ফরম পূরণের বিজ্ঞপ্তি# যশোর বোর্ডের প্রশ্ন ব্যাংকের প্রশ্নপত্রে ২০১৭ সালের দশম শ্রেণির শিক্ষার্থীদের নির্বাচনী পরীক্ষার সময়সূচী #যশোর বোর্ডের নবম শ্রেণির বার্ষিক পরীক্ষা-২০১৭ NCTB সিলেবাস# # জ়ে এস সি-২০১৭ সময়সূচি*#, ##*# ## #যশোর বোর্ডের ICT মাষ্টার ট্রেইনার লিষ্ট # # #অনলাইনে এমপিও আবেদন এর ক্ষেত্রে স্বচ্ছ আবেদন প্রেরণের জন্য সাতক্ষীরা জেলার সহযোগীতা নেয়ার জন্য তালিকা ##জ়ে এস সি -২০১১ থেকে ২০১৭ পর্যন্ত এবং এস এস সি -২০১২ থেকে ২০১৮ পর্যন্ত ফলাফল শীট# EMIS এর তথ্য হাল নাগাদের সময়সূচী# Jessore Board Name and Age correction প্রধান শিক্ষকের প্রত্যয়ন নমুনা ##ষষ্ঠ,৭ম,৮ম,৯ম,১০ম শ্রেণির NCTB সমবায়দ্ধ বার্ষিক পাঠ পরিকল্পনা ও সিলেবাস## (ICT HSC) "HSC ICT VIDEO CLASS"

বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০১৫

SSC সকল বিষয় MCQ

২৩টি মন্তব্য:

  1. এইচ এস সি রসায়ন এর MCQ থাকলে ভাল হত............।

    উত্তরমুছুন
  2. কম্পিউটারের এর MCQ থাকলে ভাল হত............।

    উত্তরমুছুন
  3. carrear education er mcq post korle antorikbhabe kritoggo thaktam..............

    উত্তরমুছুন
  4. physical education er mcq post korle antorikbhabe kritoggo thaktam.............

    উত্তরমুছুন
  5. Really this post is best & creative. I read your full article this is good and excited. Thank you for share this information. robi bondho sim offer & banglalink bondho sim offer or
    airtel bondho sim offer Nice Information. thank you so much Banglalink internet offer 2019 Education Board Result SSC Result 2019

    উত্তরমুছুন
  6. ssc অর্থনীতির MCQ প্রশ্ন থাকলে ভাল হত .......... ।

    উত্তরমুছুন
  7. Thanks a lot for all this ..if you give ssc Agriculture Question than we will be grateful..

    উত্তরমুছুন
  8. 🎯✴️✴️সকলের দৃষ্টি আকর্ষন করছি।✳️✳️🎯

    ✳️✴️🇧🇩🇧🇩বঙ্গবন্ধু কুইজের একাউন্ড ✔️✔️রেজিষ্ট্রেশন করে দৈনিক একটি মাত্র 🙇‍♀️👩‍💻 কুইজের উত্তর দিয়ে প্রতিদিন 🗺️🗺️১০০জন জিতুন ১০০দিন ব্যাপী ১০০জিবি ডাটা এবং 📱📱৫টি স্মার্টফোন sumsung galaxy m40 প্রতি সপ্তাহে জিতুন 💻📱💾সাতটি পুরষ্কার।এছাড়াও গ্রান্ড প্রাইজ হিসেবে 💻💻💻💻১০০টি ল্যাপটপ পুরষ্কার।
    সৌজন্যেঃ #darazbd #Priyo #Teletalk #North_South_University #United_Grupe

    তাই আর দেরি নয়।
    আজই রেজিস্ট্রেশন করে যুক্ত থাকুন।

    প্রথমে নিচের দেওয়া লিংক এ ক্লিক করুন>>> play Quize/কুইজ খেলুন" এ ক্লিক করুন>> তারপর আপনার ইমেইল/ফেইচবুক একাউন্ড সিলেক্ট করুন>>> আপনার একাউন্টটি সঠিক ভাবে পুরন করে সাথে ফোন নম্বরটি ভেরিফাইট করে নিয়ে "ঠিক আছে"তে ক্লিক করে কুইজে অংশ নিন।
    নিজের ছবি দিতে হবে।একাউন্টটি সকল কিছু সঠিক ভাবে পুরন করতে হবে।শেখ মুজিব কুইজ

    নিয়মাবলি
    বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজ প্রতিযোগিতা সবার জন্য উন্মুক্ত।
    প্রতিযোগিতায় অংশ নিতে https://mujib100.gov.bd অথবা https://quiz.priyo.com ওয়েবসাইট, কিংবা প্রিয় মোবাইল অ্যাপ (ডাউনলোড লিংক https://dl.priyo.com ) এর যেকোনো একটি মাধ্যমে নিবন্ধন করতে হবে।
    একজন প্রতিযোগীকে একবার নিবন্ধন করলেই হবে। এর আগে নিবন্ধন করে থাকলে নতুন করে নিবন্ধনের প্রয়োজন নেই; সে ক্ষেত্রে শুধু লগ ইন করলেই হবে। একটি আইডি দিয়ে কুইজে প্রতিদিন একবার অংশগ্রহণ করতে পারবেন।

    প্রয়োজনেঃ01818841937

    https://quiz.priyo.com/quiz/?q=06c98352-d9b0-45a0-8553-25a0b34350dc

    উত্তরমুছুন
  9. জনাব, পৌরনীতি mcq থাকলে ভাল হত

    উত্তরমুছুন
  10. স্যার আপনার এই অক্লান্ত পরিশ্রম আল্লাহ কবুল করুন। আমিন!

    উত্তরমুছুন
  11. আসসালামু আলাইকুম স্যার। আপনার এই অক্লান্ত পরিশ্রমের কর্ম মানুষের মাঝে সারাজীবন থেকে যাবে অমর হয়ে। শুভকামনা ও অভিনন্দন স্যার।

    উত্তরমুছুন
  12. Very Helpful site. You can also visit: https://onlinemcqexamination.blogspot.com/p/home.html

    উত্তরমুছুন
  13. ধন্যবাদ স্যার। এখন এসএসসি পরীক্ষা চলছে। কিভাবেএসএসসি পরীক্ষার রেজাল্ট ২০২৩ দেখতে হয় জেনে নিতে পারেন

    উত্তরমুছুন
  14. আপনাদের অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটি প্ল্যাটফর্ম তৈরি করার জন্য

    উত্তরমুছুন

শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষক-কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের আর্থিক অনুদানের বিজ্ঞপ্তি ও আবেদন লিংক

শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষক-কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের আর্থিক অনুদানের বিজ্ঞপ্তি শিক্ষার্থীদের আর্থিক অনুদান বেসরকারি শিক...